২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

পটুয়াখালীতে উদ্ধার হওয়া খুলনার কিশোরীকে সেলাইমেশিন দিলো পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ খুলনা থেকে আসা ভাসমান বিপদগামী তন্মী আক্তার ময়না নামক এক কিশোরীকে পুর্নবাসনের লক্ষ্যে সেলাই মেশিন ও নগদ টাকা দিয়ে বাড়ি পাঠালেন পুলিশ।
গতকাল ০৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ তার কার্যালয়ে ৫ সেপ্টেম্বর লঞ্চঘাট থেকে পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া খুলনার খাীলশপুর থানার ছোট বয়রা নিবাসী আজিজুল হক বকশী এর মেয়ে ভাসমান তন্মী আক্তার ময়নাকে একটি নতুন সেলাই মেশিন ও খুলনা ফিরে যাওয়ার জন্য নগদ টাকা প্রদান করেন ওসি আখতার মোর্শেদ। এ সময় কিশোরীর সহোদর ভাই মোঃ শাহীন এবং এএস আই মোঃ হানিফ উপস্থিত ছিলেন। এএসআই মোঃ হানিফ জানান, এক শ্রেনীর প্রতারকের খপ্পরে পড়ে কিশোরী ময়না পটুয়াখালীতে আসে। ০৫ সেপ্টেম্বর সকালে তাকে লঞ্চঘাট থেকে উদ্ধার করে থানা এনে জিজ্ঞাসাবাদে ওর ঠিকানা সংগ্রহ করে ময়নার ভাইকে টেলিফোন করে এনে সদর থানার ওসি আখতার মোর্শেদ স্যারের নির্দেশ মোতাবেক ওকে পুর্নবাসনের জন্য একটি নতুন সেলাই মেশিন ও খুলনায় দুই ভাই বোনের যাওয়ার পরিবহন খরচ দেয়া হয়।

সর্বশেষ