১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাকেরগঞ্জে এক যুগ পালানোর পর পুলিশের জালে আটকা মাদককারবারী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে লায়ন গনি মিয়া বাবুল এর শুভেচ্ছা মোহাম্মদ নাসিম'র ৪র্থ মৃত্যু বার্ষিকী স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান সম্পন্ন বরিশালে ইয়াবাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার ববির হল থেকে ছাত্রীর লা*শ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন লালমোহনে অটোরিকশার চাপায় শিশু নি*হত লালমোহনে লঞ্চে সন্তান প্রসব, মা-নবজাতকের আজীবন ভাড়া ফ্রি মাদ্রাসা শিক্ষা উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার, চরফ্যাশনে ডিজি হাবিবুর রহমান বরগুনায় স্ত্রীর মামলায় পুলিশ সদস্যের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২ এপ্রিল) রাত ১১টায় সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন বলেন, শুক্রবার ভোর ৪টায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গলাচিপা কালিকাপুর নুরিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. মোস্তাফিজুর রহমান খান (৫৯) মৃত্যুবরণ করেন। পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৯ মার্চ তার করোনা শনাক্ত হলে ওইদিনই বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। শুক্রবার বাদ জুমা নিজ বাড়ি ধরানদিতে জানাজা শেষে তাকে স্বাস্থ্যবিধি অনুসারে দাফন করা হয়েছে।

এছাড়া বৃহস্পতিবার রাত ১২টায় কলাপাড়া মাদরাসা রোর্ড এলাকার নিজ বাসায় মো. ইসমাঈল হোসেন (৭৫) মৃত্যুবরণ করেন। তিনি গত ২৯ মার্চ করোনা শনাক্ত হন। এরপর থেকে তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে স্বাস্থ্যবিধি অনুসারে দাফন করা হয়েছে।

এনিয়ে পটুয়াখালীতে মহামারি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৪ জন। এছাড়া নতুন ১০ জনসহ আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮১৯ জনে। এ পর্যন্ত পরিপূর্ণ সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ১৭১০ জন।

সর্বশেষ