১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

পটুয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে কোভিড–১৯–এ আক্রান্ত এক ব্যক্তি মারা গেছেন। গতকাল বুধবার বিকেলে বাউফলের বাড়ি থেকে অ্যাম্বুলেন্সে করে বরিশাল নেওয়ার পথে বগা ফেরিঘাট এলাকায় তাঁর মৃত্যু হয়। এ নিয়ে জেলায় কোভিড–১৯–এ ২৭ জনের মৃত্যু হলো।

এদিকে জেলায় নতুন করে ২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে ব্যাংক কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী, বনকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯২৯। গতকাল রাতে পটুয়াখালীর সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয় থেকে জানা গেছে, কোভিড–১৯–এ গতকাল বিকেলে এক ব্যক্তি মারা গেছেন। ওই ব্যক্তির বয়স ৬৮ বছর। তিনি পটুয়াখালী শহরের থানাপাড়া এলাকায় ব্যবসা করতেন। কোভিড–১৯–এর উপসর্গ দেখা দেওয়ায় তিনি নমুনা দিয়ে গিয়েছিলেন। ১৭ জুলাই নমুনা পরীক্ষার প্রতিবেদনে ফল পজিটিভ আসে। এরপর ওই ব্যক্তি তাঁর বাউফল উপজেলার ১ নম্বর ওয়ার্ডে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। গতকাল শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে তাঁকে নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দেন স্বজনেরা। বিকেল পাঁচটার দিকে বগা ফেরিঘাট এলাকায় ওই ব্যক্তি মারা যান।

জেলায় নতুন করে যে ২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন, তাঁদের মধ্যে বাউফল উপজেলায় ছয়জন, সদর উপজেলায় পাঁচজন, কলাপাড়া উপজেলায় পাঁচজন, মির্জাগঞ্জে চারজন, গলাচিপায় তিনজন ও দুমকি উপজেলায় একজন রয়েছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গত সোমবার পর্যন্ত জেলা থেকে ৫ হাজার ৭৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন এসেছে ৫ হাজার ৬৯৪টির। এর মধ্যে পজিটিভ এসেছে ৯২৯ জনের। এ পর্যন্ত মারা গেছেন ২৭ জন।

সর্বশেষ