১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

পটুয়াখালীতে গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ ৪০ জনের করোনা শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী জেলায় নতুন করে ৪০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। জেলায় এটাই এক দিনে সর্বোচ্চ শনাক্ত। শনাক্ত হওয়া লোকজনের মধ্যে শিশু, স্বাস্থ্যকর্মী, ওষুধ বিক্রয় প্রতিনিধি, ব্যবসায়ী ও সরকারি কর্মকর্তা রয়েছেন। এ নিয়ে পটুয়াখালী জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৮১৪।

ঢাকা থেকে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর গতকাল শুক্রবার রাতে পটুয়াখালীর সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছেন।

পটুয়াখালীর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, পটুয়াখালী জেলায় নতুন করে যে ৪০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে তাঁদের মধ্যে গলাচিপা উপজেলায় ১৪, সদর উপজেলায় ১২, বাউফল উপজেলায় ৩, দশমিনায় ৩ এবং মির্জাগঞ্জ উপজেলায় ১ জন রয়েছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার পর্যন্ত জেলা থেকে ৫ হাজার ৪৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন এসেছে ৫ হাজার ২৮৭টি। এর মধ্যে পজিটিভ এসেছে ৮১৪ জনের। আক্রান্ত লোকজনের মধ্যে শুক্রবার আরও ২৮ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় সুস্থ হয়েছেন ৩৪৩ জন। হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১৪ জন এবং বাড়িতে আইসোলেশনে আছেন ৪৩২ জন। কোভিড-১৯ সংক্রমিত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন।

সর্বশেষ