১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

পটুয়াখালীতে ছিনতাইকারীর হামলায় আহত-২ ! লক্ষাধিক টাকা লুট

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়ন এর হাজীখালী বাজারের সন্নিকটে হামলা চালিয়ে আহত ও ছিনতাইয়ের অভিযোগ করেন শংকরপুরের জসিমউদদীন এবং শাওন।
আহতদের অভিযোগ সূত্রে জানা যায় ৩০ এপ্রিল শনিবার সন্ধ্যা সোয়া ৮ টার দিকে মটর সাইকেল কিনতে আসা হাজীখালী বাজারের পূর্ব পার্শের কালবার্ড এর কাছে পর্ব থেকে ওৎঁ পেতে থাকা একই এলাকার বেল্লাল আকন (৩৫) পিতা- ইউনুস আকন,সাইদুল আকন(২৮) পিতা-ইউনুস আকন,ফয়সাল (২২) পিতা-বেল্লাল, রাশেদুল (২২) পিতা-রহমান,আতিক (১৯) পিতা-বেলাল, মেহেদী (১৯) পিতা-শহিদুল, সোহান(২২) পিতা- হোসেন শিকদার, শাকিল (২২) পিতা- মন্নান ও রহিম (২৩) পিতা-শাহজাহানসহ আরও ১০/১২ জন হকি স্টিক,রানদা লাঠিসোটা নিয়ে অর্তকিত হামলা করে এবং জোরপূর্ব মোটরবাইক কিনতে সাথে থাকা ১ এক্ষ ২৫ হাজার টাকা ছিনিয়ে যায়। বেধরক মারধরে আহত জসিমউদদীন ও শাওন কে স্থানীয়রা পটুয়াখালী সদর থানায় ভর্তি করেন। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ভক্তিভুগিরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ