১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

পটুয়াখালীতে জমিজমা বিরোধের জের ধরে ভাইয়ের হামলায় আহত -৩ :

মেডিকেল প্রতিনিধি :

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ ভাইয়ের হামলায় একই পরিবারের ৩ জন আহত হয়েছে। আহতরা হলো ওই থানার সন্তেষ পুর গ্রামের বাসিন্দা মৃত সিদ্দিক মৃধার ছেলে বাবুল মৃধা তার স্ত্রী বুলবুলি ও ছেলে রমজান। এদের মধ‌্যে রমজানের অবস্থা খুবই গুরুতর। তিনি শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

গত বৃহস্পতিবার (২সেপ্টেম্বর) দুপুর ২ টায় মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতের সূত্রে জানা যায় , বাবুল মৃধার প্রবাসী ভাই আবু আল মৃধা বিদেশ থেকে বাড়িতে এসে পিতার সব সম্পতি একাই ভোগ দখল করার পায়তারা চালায় । একাই জমি দখল করে বেলডিং নির্মাণ করে । এনিয়ে দুই ভাইয়ের মাঝে দন্দ বিরাজমান ছিল। ঘটনার দিন এ নিয়ে কথাকাটির একপর্যায় ভাই আবু আল মৃধা তার স্ত্রী হালিমা মেয়ে সিমা ছেলে মাহাসিন  সহ অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা চালায়।

পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে আহত রমজানে অবস্থা আশষ্কাজনক হলে উন্নত চিকিৎসার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ নিয়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ