৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে জমি নিয়ে বিরোধে সংঘর্ষ, নিহত ১

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর গলাচিপায় জমিজমা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে মো. ধলাই মীর (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের ব্রীজ বাজারে শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। এদের মধ্যে গুরুতর আহত মাইনুদ্দিন মীরকে (২২) বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসীর বরাতে পুলিশ জানায়, উপজেলার ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের চান্দু মীরের বাড়ির শরিক জসিম মীর ও তার বোন হেলেনা বেগমের মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার বিরোধ মিটানোর জন্য মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ধলার নেতৃত্বে ৮ জনের সালিশ শেষে চা খাওয়া সময় জসিম মীরে ছেলে মিরাজ মীরের নেতৃত্বে ১০-১২ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় চা বিক্রেতা মো. ধালাই মীর (৪৫) ও মাইনুদ্দিন মীরসহ (২২) ১০ জন গুরুতর আহত হয়। আহত ওই দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে লেবুখালী ফেরীঘাটে ধলাই মীরের মৃত্যু হয়।

গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ