২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে সাঁকো থেকে পড়ে যুবকের মৃত্যু তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী

দশমিনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া সেই বিশ্ববিদ্যালয়ছাত্রীর বিয়ে

পটুয়াখালী প্রতিনিধি :: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিন দিন অবস্থান শেষে বিয়ে হলো প্রেমিকার। পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে মঙ্গলবার রাত ১১টায় তাদের বিয়ে হয়।

প্রেমিক লক্ষ্মীপুর গ্রামের খালেক মৃধার ছেলে মো. তুহিন মৃধা (২৯) ও প্রেমিকা একই ইউনিয়নের আরজবেগী গ্রামের মো, শাহ আলমের মাস্টার্স পড়ুয়া মেয়ে মোসা. খুকু মনি (২৬)।

জানা যায়, তুহিন ও খুকু মনির মধ্যে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক চলে আসছিল। খুকু মনি পটুয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী এবং তুহিন চট্টগ্রামের একটি কোম্পানিতে চাকরি করেন। ঈদের ছুটিতে প্রেমিক তুহিন গ্রামের বাড়িতে আসলে প্রেমিকা বিয়ের দাবি জানালে ফোন যোগাযোগ বন্ধ করে দেয় প্রেমিক।

রোববার প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিলে তুহিন পালিয়ে যায়। মেয়ের পরিবার স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন স্থানীয় ইউপি সদস্য আ. রব আকন ও আইনজীবী ইকবাল হোসেনকে সালিশ-মীমাংসার দায়িত্ব দেন।

স্থানীয় মো. কবির হোসেন জানান, উভয়ের কথা শুনে নিকাহ রেজিস্ট্রার ডেকে এনে ৩ লাখ ৭৫ হাজার টাকা দেনমোহর ধার্য করে বিবাহের কাজ সম্পন্ন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ