১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে নতুন আরও ২৯ জন করোনা আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী জেলায় নতুন করে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৭৫২। ঢাকা থেকে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন আসার পর বুধবার রাতে পটুয়াখালীর সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে জেলায় বুধবার আরও ৫৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় সুস্থ হয়েছেন ২৮৮ জন। কোভিড-১৯ রোগে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন।

পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় থেকে জানা গেছে, জেলায় নতুন করে যে ২৯ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে, তাঁদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, বাউফল উপজেলায় ৭ জন, দুমকি উপজেলায় ৫ জন, কলাপাড়া উপজেলায় ৩ জন, মির্জাগঞ্জ উপজেলায় ৩ জন, গলাচিপা উপজেলায় ১ জন ও দশমিনা উপজেলায় ১ জন রয়েছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, বুধবার পর্যন্ত জেলায় ৫ হাজার ৪৪৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৫ হাজার ১৭৯ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন এসেছে। তার মধ্যে ৭৫২টি প্রতিবেদন পজিটিভ এসেছে। তাঁদের মধ্যে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১৫ জন এবং বাড়িতে আইসোলেশনে আছেন ৪৩৯ জন।

সর্বশেষ