২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

পটুয়াখালীতে নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রুহুল আমিন হাওলাদার (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৮ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৭ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছে।

রোববার (২৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রুহুল আমিন গত ১৮ জুলাই করোনায় আক্রান্ত হন। আক্রান্ত হওয়ার পর থেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) ভর্তি করা হয়। শনিবার (২৫ জুলাই) রাতে তার মৃত্যু হয়।

ডা. জাহাঙ্গীর আলম বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় সদরে ১১ জন, দুমকিতে ৩ জন, দশমিনায় ২ জন এবং বাউফলে ১ জন আক্রান্ত হয়েছে। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৮২ জনে। এর মধ্যে ৫৭০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এছাড়া হাসপাতাল আইসোলেশন ১০ জন ও হোম আইসোলেশনে আছেন ৩৭৪ জন।

সর্বশেষ