১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

পটুয়াখালীতে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী জেলায় আরও ৩০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে সাত বছরের একটি শিশু ও পাঁচজন নারী রয়েছেন। এ নিয়ে পটুয়াখালী জেলায় করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ২৯০।

ঢাকা থেকে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর গতকাল বৃহস্পতিবার রাতে পটুয়াখালীর সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করেছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে পাঁচজন নারীর বয়স ২৫ থেকে ৫৭ বছর। অপর ২৪ জন পুরুষের বয়স ২১ থেকে ৬৫ বছরের মধ্যে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলার ১৬ জন, মির্জাগঞ্জ উপজেলার ৪ জন, বাউফল উপজেলার ৩ জন, গলাচিপা উপজেলার ৪ জন, কলাপাড়ার ২ জন ও দশমিনা উপজেলার ১ জন রয়েছেন।

এদিকে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে জেলায় এ পর্যন্ত ১৬ জন মারা গেছেন। তাঁদের মধ্যে বাউফলে সাতজন, দুমকিতে দুজন, কলাপাড়ায় দুজন, সদর উপজেলায় দুজন এবং গলাচিপা, মির্জাগঞ্জ ও রাঙ্গাবালী উপজেলায় একজন করে প্রাণ হারিয়েছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গতকাল পর্যন্ত জেলায় ৩ হাজার ৭২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩ হাজার ২০০ জনের পরীক্ষার প্রতিবেদন এসেছে। প্রতিবেদনে ২৯০টি পজিটিভ এসেছে। এঁদের মধ্যে মারা গেছেন ১৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫২ জন।

সর্বশেষ