২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে সাঁকো থেকে পড়ে যুবকের মৃত্যু তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী

পটুয়াখালীতে নৌ-যান ও ঘাট শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান

মির্জা আহসান হাবিব ঃ লকডাউনে যাত্রীবাহী নৌ-যান শ্রমিকদের অভাব অনটনের হাত থেকে বাচাঁর ও দরিদ্র নিম্ন আয়ের মানুয়ের স্বাশ্রয়ে চলাচলে কথা বিবেচনা করে স্বাস্থ্য বিধি মেনে নৌ-যান চলাচলের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে পটুয়াখালী নৌ-যান ও ঘাট শ্রমিকরা।
বুধবার সকাল ১০টায় লঞ্চঘাট চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কাযর্কালয়ের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ চলাকালীন সময় বক্তব্য রাখেন ১মশ্রেনীর চালক মোঃ মহসিন,নৌ-যান শ্রমিক মোঃ জহিরূল ইসলাম,সুন্দরবন-১৪ লঞ্চের চালক মোঃ মনির হোসেন,কামাল লঞ্চের মাস্টার মোঃ কবির হোসেন,আওলাদ-৭ এর মোঃ আব্বাস হাওলাদার। বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদানে শত শত নৌ-যান ও ঘাট শ্রমিকরা উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষেস্বাস্থ্য বিধি মেনে নৌ-যান চলাচলের দাবিতে পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী‘র মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও নৌ-পরিবহন মন্ত্রণালয় স্মারকলিপি প্রদান করেন নৌ-যান ও ঘাট শ্রমিকরা ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ