১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

কলাপাড়ায় পরকীয়ার অভিযোগে স্বামীর মামলা, কারাগারে স্ত্রীসহ প্রেমিক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়া প্রেমের দায়ে স্ত্রী, তার প্রেমিক ও তাদের এক সহযোগীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বালিয়াতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওইদিনই স্বামী আবুল কালাম বাদী হয়ে স্ত্রী নিলুফা বেগম (৩০), পরকীয়া প্রেমিক তুহিন সরদার (২৩) ও তার সহযোগী রাকিবুল ইসলামকে (২২) আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর আগে বড়বালিয়াতলী গ্রামের আবুল কালামের সঙ্গে একই এলাকার নিলুফা বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। কলাপাড়া পৌর শহরে অটোবাইক চালান কালাম। এই সুযোগে তুহিন তার স্ত্রী নিলুফার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এনিয়ে বেশ কয়েকবার সালিশ-বেঠক হলেও তারা সংশোধন হননি।

আরও জানা যায়, গত ৬ সেপ্টেম্বর রাকিবুল নামে আরেকজনের সহায়তায় ঘরে থাকা দুই লাখ টাকার স্বর্ণালঙ্কার নিয়ে নিলুফা বেগম ও তুহিন সরদার পালিয়ে যান। পরে তাদের বিরুদ্ধে মামলা করেন নিলুফা বেগমের স্বামী।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আসাদুর রহমান জানান, আসামিদের গ্রেফতার করার পরে আদালতে পাঠানো হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

সর্বশেষ