৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় পরকীয়ার অভিযোগে স্বামীর মামলা, কারাগারে স্ত্রীসহ প্রেমিক

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়া প্রেমের দায়ে স্ত্রী, তার প্রেমিক ও তাদের এক সহযোগীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বালিয়াতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওইদিনই স্বামী আবুল কালাম বাদী হয়ে স্ত্রী নিলুফা বেগম (৩০), পরকীয়া প্রেমিক তুহিন সরদার (২৩) ও তার সহযোগী রাকিবুল ইসলামকে (২২) আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর আগে বড়বালিয়াতলী গ্রামের আবুল কালামের সঙ্গে একই এলাকার নিলুফা বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। কলাপাড়া পৌর শহরে অটোবাইক চালান কালাম। এই সুযোগে তুহিন তার স্ত্রী নিলুফার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এনিয়ে বেশ কয়েকবার সালিশ-বেঠক হলেও তারা সংশোধন হননি।

আরও জানা যায়, গত ৬ সেপ্টেম্বর রাকিবুল নামে আরেকজনের সহায়তায় ঘরে থাকা দুই লাখ টাকার স্বর্ণালঙ্কার নিয়ে নিলুফা বেগম ও তুহিন সরদার পালিয়ে যান। পরে তাদের বিরুদ্ধে মামলা করেন নিলুফা বেগমের স্বামী।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আসাদুর রহমান জানান, আসামিদের গ্রেফতার করার পরে আদালতে পাঠানো হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ