২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালীতে পাওনাটাকা না দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধিঃ ঠিকাদারের কাছে পাওনা দুই লক্ষ ৭৫ হাজার টাকা পাওয়ার দাবীতে রাজ মিস্ত্রীর স্ত্রী’র সংবাদ সম্মেলন।
২৬ জুন শুক্রবার বেলা ১১ টায় পটগয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলার টাউন জৈনকাঠী নিবাসী রাজ মিস্ত্রী ফারুক গাজীর সহধর্মীনি মোসাঃ মমতাজ বেগম। তিনি তার বক্তব্যে বলেন, অামার স্বামী ফারুক গাজী পেশায় একজন রাজ মিস্ত্রী। তার অায় ব্যায়ের টাকা দিয়ে অামাদের সংসার কোননতে চলে। অামার স্বামী ঠিকাদার অাঃ জব্বার মৃধার কাজের অর্থাত পটুয়াখালী পৌরসভার সরকারী মহিলা কলেজ হতে দক্ষিনে ২নং বাঁধ পর্যন্ত দুই লেনের সড়কের নির্মান কাজের লেবার সর্দার হিসাবে ১৮-২০ জন শ্রমিক নিয়ে প্রচন্ড রৌদ্রে কঠের পরিশ্রম করে সড়কের নির্মান কাজ প্রায় শেষ করলেও এ কাজের ঠিকাদার অাঃ জব্বার মৃধা অামার স্বামীর মজুরীর পাওনা দুই লক্ষ ৭৫ হাজার টাকা দেয়নি। একাধিকবার মজুরী টাকা চাইতে গেলে ঠিকাদার ও তার লোকজন হুমকি ধামকি ও ভয়ভীতি দেখায়। উক্ত মজুরী দুই লক্ষ ৭৫ হাজার টাকা না পেয়ে অামার স্বামী সংশ্লিস্ট পটুয়াখালী পৌরসভার মেয়রের কাছ ২৫.০৯.২০১৯ তারিখ উক্ত টাকা পাওয়ার জন্য একটি লিখিত দরখাস্ত করে। মেয়রের কাছে দরখাস্ত করায় ঠিকাদার অাঃ জব্বার মৃধা অারো ক্ষিপ্ত হয়ে অামাকে খুন জখমসহ বিভিন্ন মিথ্যা মামলায় দিয়ে হয়রানী করার হুমকি দিয়ে টাকা দিচ্ছে না।
সম্প্রতি চলতি মাসের ৬জুন অাঃ জব্বার মৃধা পরিচালিত ব্রিটিশ অামেরিকা টোবাকো লিঃ এর পরিবেশক হাজী এন্ড সন্সে সংঘটিত সিগারেট চুরির ঘটনায় জব্বার মৃধা বাদী হয়ে সদর থানায় সাতজনকে অাসামী করে একটি মামলা রুজু করেন। ঠিকাদার অাঃ জব্বার মৃধা পাওনা দুই লক্ষ ৭৫ হাজার টাকা না দেয়ার জন্য অামার স্বামী ফারুক গাজীকে হয়রানীর অসৎ উদ্দেশ্যে সিগারেট চুরি মামলায় মিথ্যাভাবে ৭ নম্বর অাসামী দিয়েছে। মিথ্যাভাবে অাসামী করায় অামার স্বামী এখন হয়রানির শিকার। অামার স্বামী মিথ্যা মামলায় হয়রানীর শিকার হওয়ার কারনে তার অায় রোজকার বন্ধ হওয়ায় এবং করোনা পরিস্থিতে মানবেতর দিন কাটাচ্ছেন বলে মমতাজ বেগম তার লিখিত বক্তব্যকালে কান্না জড়িত কন্ঠে মিথ্যা মামলা থেকে স্বামীর মুক্তি এবং পাওনা দুই লক্ষ টাকা অাদায় করে দপয়ার জন্য সাংবাদিকদের কাছে জোর দাবী করেন। এ সময় তার সাথে ছিলেন তার ছেলে কলেজ ছাত্র ইব্রাহিম গাজী, বড় বোন সাফিয়া বেগম, ভাতিজি হেলেনা বেগমসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

সর্বশেষ