২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

পটুয়াখালীতে প্রতিপক্ষের হামলায় দম্পতি আহত

আমতলী (বরগুনা), প্রতিনিধি :: পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলার বড় বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী গ্রামে ছাগলে রোপা আমনের বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আট মাসের অন্তসত্তা জেসমিন বেগম ও তার স্বামী আবুল হাসানাত গুরুতর আহত হয়েছে। আহতদের স্বজনরা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। সন্ত্রাসী প্রতিপক্ষের হামলায় আহতের পরিবার মামলা করতে সাহস পাচ্ছে না। তারা বাড়ি ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। ঘটনা ঘটেছে শুক্রবার সন্ধ্যায়।

জানা গেছে, উপজেলার কাটাখালী গ্রামের আবুল হাসানাত হাওলাদারের সাথে একই গ্রামের শাহিন হাওলাদারের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। শুক্রবার সন্ধ্যায় আবুল হাসানাতের ছাগল শাহিন হাওলাদারের রোপা আমন ক্ষেতে গেলে আটকিয়ে রাখে। আবুল হাসানাত তার ছাগল আনতে গেলে শাহিন হাওলাদার ও তার লোকজন অহেতুক ঝগড়ার সৃষ্টি করে। এক পর্যায়ে শাহিন হাওলাদার তার ভারাটে সন্ত্রাসী জাহিদ, রাকিব ও লাজিম হাওলাদার আবুল হাসানাতের উপর হামলা চালায়। তার ডাক চিৎকারে স্ত্রী জেসমিন বেগম স্বামীকে রক্ষায় এগিয়ে এলে তার উপরেও হামলা চালায় তারা। এতে আট মাসের অন্তসত্তা জেসমিন বেগম (৩০) ও তার স্বামী আবুল হাসানাত গুরুতর আহত হয়। আহতদের স্বজনরা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রতিপক্ষ সন্ত্রাসীদের ভয়ে আহতের পরিবার মামলা করতে সাহস পাচ্ছে না। তারা বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

শাহিন হাওলাদার তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

আহত আবুল হাসানাত বলেন, আমার প্রতিবেশি শাহিন হাওলাদারের সাথে জমি-জমা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। ঘটনার দিন আমার ছাগল আটকে রাখে শাহিন হাওলাদার। আমি ছাগল আনতে গেলে তারা আমার উপর হামলা চালায়। আমার স্ত্রী আমাকে রক্ষার জন্য গেলে তার উপরও হামলা চালায়। আমি এ ঘটনার বিচার চাই।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎস মোঃ মনিরুল ইসলাম বলেন, আহতদের যথাযথ ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
রাঙ্গাবালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আহম্মদ বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ