১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে প্রতিবন্ধী রিপনকে চিকিৎসার জন্য এক লক্ষ টাকা প্রদান করলেন শাহ্ ফাউন্ডেশন

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মেধাবী ছাত্র রিপন কুমার সাহার ঘবঁৎড় ঋরনৎড়সধভড়ংরং টিউমার রোগের চিকিৎসার জন্য এক লক্ষ টাকা অনুদান প্রদান করেছে শাহ্ ফাউন্ডেশন।
২০ সেপ্টেম্বর সোমবার দুপুরে পটুয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের এক লক্ষ টাকার চেক ঘবঁৎড় ঋরনৎড়সধভড়ংরং টিউমার রোগে আক্রান্ত রিপন সাহাকে হস্তান্তর করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন। বাংলা চ্যানেলের জেলা প্রতিনিধি জাকির মাহামুদ সেলিমের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদের সঞ্চালনায় চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম শিপন, প্রেসক্লাব সভাপতি স্বপন ব্যানার্জী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি এড. সোহরাব হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, কাজী শামসুর রহমান ইকবাল, সাবেক সাধারন সম্পাদক মোঃ জাফর খান, রিপন সাহা মা গোলাপী সাহা ও ছোট ভাই গৌরব সাহসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অসুস্থ্য রিপন সাহার নিউরো ফাইব্রোমেফোসিস টিউমার অপারেশনের জন্য এ অনুদান প্রদান করা হয়। এ সময় তার চিকিৎসার জন্য আরো ৫০ হাজার টাকা প্রদানের আশ্বাস দেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন। রিপন সাহা রাঙ্গাবালী ডিগ্রি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্র।
জেলার রাঙ্গাবালী উপজেলার কোরালিয়া গ্রামের বাসিন্দা জয়দেব সাহার ছেলে রিপন সাহা জন্মেরপর থেকে এ ঘবঁৎড় ঋরনৎড়সধভড়ংরং টিউমার রোগে আক্রান্ত হয়ে ভোগছিলেন। রিপন প্রাথমিক, মাধ্যমিক স্তর পার করে রাঙ্গাবালী কলেজে বিএ প্রথম বর্ষে অধ্যায়নরত আছে। রিপন সাহার এ দুঃখ ও কষ্টের জীবন নিয়ে বাংলা চ্যানেলের প্রতিনিধি জাকির মাহমুদ সেলিম একটি প্যাকেজ করেন। ১২ সেপ্টেম্বর বাংলা চ্যানেলে প্যাকেজটি প্রচারিত হলে আমেরিকাস্থ শাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বাংলা চ্যানেলের চেয়ারম্যান শাহ জে চৌধুরী সংবাদটি দৃষ্টিগোচরে নিয়ে তিনি মেধাবী শিক্ষার্থী রিপন সাহার চিকিৎসার জন্য এক লক্ষ টাকা প্রতিনিধির কাছে প্রেরন করেন। এ অনুদানের চেক প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে হস্তান্তরন করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন। রিপন সাহা এই টাকা দিয়ে নিজেকে চিকিৎসা করাবে বলে জানায়। সে সকলের কাছে তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ