১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ বাকেরগঞ্জে এক যুগ পালানোর পর পুলিশের জালে আটকা মাদককারবারী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে লায়ন গনি মিয়া বাবুল এর শুভেচ্ছা মোহাম্মদ নাসিম'র ৪র্থ মৃত্যু বার্ষিকী স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান সম্পন্ন বরিশালে ইয়াবাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার ববির হল থেকে ছাত্রীর লা*শ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন লালমোহনে অটোরিকশার চাপায় শিশু নি*হত লালমোহনে লঞ্চে সন্তান প্রসব, মা-নবজাতকের আজীবন ভাড়া ফ্রি মাদ্রাসা শিক্ষা উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার, চরফ্যাশনে ডিজি হাবিবুর রহমান

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ৮ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন আলী আশ্রাফ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


মির্জা আহসান হাবিব ঃ
পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০ জন দুঃস্থ ও অসহায়ের মাঝে
১৬ টি চেকের মাধ্যমে ৮ লক্ষ টাকা হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ ক‌মি‌টির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস‌্য, দৈ‌নিক বাংলাদেশ বুলেটিন প‌ত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ।
১ এপ্রিল ২০২৩ শনিবার সকাল ১১টায় পৌর শহরের ফায়ার সা‌র্ভিস সড়‌কের সি‌টি সেন্টারের নীচতলায় আলী আশরাফের ব্যাক্তিগত কার্যালয়ে বসে এ চেক হস্তান্তর করা হয়।
চেক হস্তান্তরকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান পারভেজ ভুইয়া, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া হৃদয়।
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক পাওয়া দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাজাখালী গ্রামের অসুস্থ মনি জানান, দীর্ঘদিন অসুস্থ থাকার কারনে চিকিৎসা প্রায় বন্ধ হয়ে গেছে। ঠিকমত ঔষধ খেতে পারছিলাম না টাকার অভাবে। আলী আশরাফ ভাইয়ের কারনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার ত্রাণ তহবিল থেকে টাকা পেয়ে খুব ভাল লাগছে। আল্লাহ শেখ হাসিনাকে হাজার বছর বাঁচিয়ে রাখুক এবং দেশ পরিচালনায় অগ্রণী ভূমিকা পালন করুক।পটুয়াখালী পৌর শহরের পুরান বাজার এলাকার বাসিন্দা বাসু দেব জানান, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ যেরকম আমাদের মত সাধারণ মানুষের পাশে থেকে সাহায্য করে যাচ্ছে আমাদেরও উচিত আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার পাশে থাকা।চেক বিতরণ শেষে আলী আশরাফ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে দেশকে ও দেশের মানুষকে নিয়ে ভেবেছিলো তেমনি তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ও তারই ধারাবাহিকতায় বজায় রেখে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছে। দেশের উন্নয়নের স্বার্থে আমাদের সকলের উচিত নৌকা মার্কায় ভোট দেয়া। স্বাধীনতার অপশক্তি যেন ক্ষমতায় আসতে না পারে সেদিকে খেয়াল রাখতে বলেন তিনি।
এসময় ছাত্রলীগ, যুবলীগ ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্ধ উপস্থিত ছিলেন।

সর্বশেষ