৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশনে বিয়ের দাবিতে চার সন্তানের জননীর অনশন, প্রেমিক পলাতক বরিশালে ফেনসিডিলসহ চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী বেবী আটক দুর্গম জনগোষ্টির স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে মিডওয়াইফ রেডিও মেঘনায় - আত্নব‍্যবস্থাপনা বিষয়ক টকশো অনুষ্ঠিত উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৯ বাউফলে সুদখোরের হাত থেকে বাচঁতে একটি হিন্দু পরিবারের সংবাদ সম্মেলন। গৌরনদীতে কলেজছাত্রীর প্রেমের শেষ পরিনতি আত্মহত্যা গৌরনদীতে প্রবাসীর পাকা স্থপনা প্রকাশ্যে গুড়িয়ে দিল প্রতিপক্ষ বরিশালে আ.লীগ নেতার বিরুদ্ধে ২ কোটি ৬৮ লাখ টাকার জালিয়াতি মামলা বরিশালে যাত্রীবাহী বাসের ধাক্কায় দূর্ঘটনার শিকার ৫ গাড়ি, নিহত ১

পটুয়াখালীতে মাদ্রাসার শিক্ষার্থী উত্যক্ত করায় দুই যুবক আটক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় মাদ্রাসার শিক্ষার্থী উত্যক্ত করার অভিযোগে আয়ুবুর রহমান (১৯) ও হাসিব (২১) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে দশটায় কুয়াকাটা ইসলামিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত দুই জনের বাড়ি পৌর সভার তুলাতলী এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এরা দু’জনেই দীর্ঘদিন মাদ্রাসা শিক্ষার্থীদের উত্যক্ত করে আসছিল। রবিবার সকালে স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দুই বখাটে যুবককে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের বলেন, মাদ্রাসার শিক্ষার্থীদের ভাষ্যমাতে এ ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ