১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২ দিনও থাকা হলো না নতুন ঘরে, আগু/নে পুড়ে ছাই বসতঘর মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা

পটুয়াখালীতে মুক্তিযোদ্ধা পরিবারের মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী শহরের সেন্টার পাড়া হিন্দু সম্প্রদায়ের বেশ কয়েকটি বসতবাড়ি জোর-জবরদস্তি করে দখল এবং উৎখাতের প্রতিকার চেয়ে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মর্সুচি পালন করেছেন মুক্তিযোদ্ধা পরিবার। বৃহস্পতিবার বলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মর্সুচি পালন করা হয় ।
ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মর্সুচি পালন চলাকালিন সময় বক্তব্যে রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটর ডেপুটি কমান্ডার সিরাজুল ইসলাম মোল্লা , আবদুস ছোবাহানসহ মুক্তিযোদ্ধা পরিবার ।
বক্তরা বলেন, জমিদার আমল থেকে তারা বসবাস করে আসছে। কিন্তু সম্প্রতি স্থানীয় ধনাঢ্য ব্যবসায়ী শুভাশিষ মূখার্জী অবৈধ টাকা এবং পেশিশক্তি ব্যবহার করে হিন্দু পরিবার গুলো কে উৎখাত করতে চাচ্ছে। এ বিষয়ে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে সদর থানায় অভিযোগ করা হয়েছে। ভুক্তভোগীরা আরও অভিযোগ করেন, শুভাশিষ মূখার্জী শহরের ভূমিদস্যু,জালিয়াতি, হুন্ডি ব্যাবসার সাথে জড়িত।
এসময় মুক্তিযোদ্ধাপরিবারসহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ