১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান- শিশু ইউসুফ এবার ভোল পাল্টালেন হাফিজুর রহমান সিদ্দিকী পিরোজপুরে আন্তঃ গরু চোর দলের ৪ সদস্য গ্রেফতার চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি

পটুয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে জখম

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মামুন হাওলাদার (৩৪) কে কুপিয়ে পিটিয়ে জখম করেছে স্থাণীয় আলামিন মধু ও সোহাগের নের্তৃত্বে ৪/৫ জন দুর্বৃত্ত দল। গুরুতর আহত অবস্থায় স্থাণীয় লোকজন উদ্ধার করে প্রথমে বাউফল হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক আহত মামুনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

আজ বুধবার সকালে কালাইয়া পটুয়াখালী মহা সড়কের ওপর এ ঘটনা ঘটে।

আহত মামুন হাওলাদার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. কামাল হোসেন বিশ্বাসের সমর্থিত যুবলীগ নেতা।

জানাগেছে, সাবেক চিপ হুইপ আ.স.ম ফিরোজ এমপি সমর্থিত সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কামাল বিশ্বাসের সাথে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থিত স্থানীয় চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের সাথে দীর্ঘদিন পর্যন্ত ইউনিয়ন নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনার জের ধরে বুধবার সকালে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মামুন হাওলাদারের নিকট আত্মীয়ের মৃত্যু ঘটনা শুনে যাওয়ার পথে স্থাণীয় চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের কর্মী একাধিক মামলার আসামী আলামিন মধূ (৩০) ও সোহাগের নের্তৃত্বে সড়কের পাশে রহিমের হোটেল থেকে বের হয়ে ৪/৫ জনের একটি দুর্বৃত্ত দল ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। পরে স্থাণীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে তাকে দায়িত্বরত চিকিৎসক বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনার পরে উভয় পক্ষ শক্তির মহড়া দিতে নগরের হাট বাজারে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে বাউফল থানা পুলিশ নগরের হাট বাজারে পুলিশ মোতায়েন করেছে।

এ বিষয়ে মামুনের ভাই করিম হওলাদার জানান, স্থাণীয় চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের কর্মী আলামিন মধূ ও সোহাগের নের্তৃত্বে তার ছোট ভাই মামুনের উপর সন্ত্রাসী হামলা চালায় স্থাণীয় বিরোধ নিয়ে। স্থাণীয় চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের সাথে যোগাযোগ করে ফোনে পাওয়া যায়নি।

এ্যাডভোকেট কামাল হোসেন বিশ্বাস বলেন, তিনি ঢাকায় অবস্থান করছেন কোর্টে, তার যুবলীগ কর্মী মৃত্যু খবর শুনে যাওয়ার পথে চেয়ারম্যান শাহজাদার নির্দেশে যুবদলের ক্যাডার আলামিন মধূ,সোহাগের নের্তৃত্বে তার যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর আহত করে।

বাউফল থানা অফিসার ইনচার্জ আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ