২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ! গৌরনদীতে অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘর ভস্মীভূত উজিরপুরে ৫ কেজি গাজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

পটুয়াখালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী মহিপুরে যৌতুকের দাবিতে সুমাইয়া (২০) নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সুমাইয়া উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের শাহাজাদার মেয়ে।

কিশোরী নববধূর মা খাদিজা বেগম জানান, প্রায় ৬ মাস আগে নয়াকাটা গ্রামের মাসুদ মিয়ার সঙ্গে সুমাইয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই এক লাখ টাকা যৌতুক দাবি করে আসছে স্বামী মাসুদ। গতকাল সকালে সুমাইয়া ফোন করে স্বামীর জন্য যৌতুক হিসেবে এক লাখ টাকা দাবি করে। টাকার জন্য তাকে মারধর করা হয়েছে বলে জানায় সে।

পরে সন্ধ্যায় পুলিশ ওই গৃহবধুর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, সুমাইয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ