১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে লকডাউনের বিরুদ্ধে ব্যবসায়ীদের বিক্ষোভ মিছিল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে স্বাস্থ্যবিধি মেনে সব ব্যবসা প্রতিষ্ঠান খোলার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুরে লঞ্চ টার্মিনাল থেকে মিছিল বের হয়ে পৌর নিউমার্কেট চত্বরে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সমাবেশে ব্যবসায়ীরা লকডাউন প্রত্যাহার দাবি করেন।

সমাবেশে বক্তব্য রাখেন- পৌর নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মনির হোসেন তালুকদার, পটুয়াখালী গার্মেন্টস সমিতির সভাপতি আলহাজ হেমায়েত শিকদার, সৈয়দ হাফিজুর রহমান প্রমুখ।

ব্যবসায়ীদের দাবি, সামনে পহেলা বৈশাখ ও ঈদ। পহেলা বৈশাখ ঘিরে মানুষ পোশাকসহ নানা সামগ্রী কেনায় আগ্রহী হয়ে ওঠে। বিগত দিনগুলোর লোকসান পুষিয়ে এখনো স্বাভাবিক হতে পারিনি। অনেক ব্যবসায়ীরা সুদ এবং দেনার দায়ে পালিয়ে বেড়াচ্ছে। যারা আছে তাদের অবস্থাও ভালো নয়। তাই স্বাস্থ্যবিধি মেনে সব ব্যবসা প্রতিষ্ঠান খোলার অনুমতি দেয়া হোক।

এ প্রসঙ্গে পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, মহামারি করোনা প্রতিরোধে সরকার যে সিদ্ধান্ত নিয়েছে তা জনস্বার্থে এবং সবাইকে তা মেনে চলতে হবে। এ সিদ্ধান্ত জেলার নয়, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের। ব্যবসায়ীদের বিষয়টি অবগত করেছি এবং আলোচনা হয়েছে।

সর্বশেষ