১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ পিপিএম এর সাথে পটুয়াখালী জেলার প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৬ মার্চ বেলা ১২ টায় জেলা পুলিশ এর আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানর্জী,সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, দৈনিক সাথী সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, কাজী সামসুর রহমান ইকবাল, কাজল বরন দাস, দৈনিক গনদাবির সম্পাদক গোলাম কিবরিয়া, দৈনিক রুপান্তরের সম্পাদক কে এম এনায়েত হোসেন,সাংবাদিক মুজাহিদুল ইসলাম প্রিন্স, নিনা আফরিন, আবদুস সালাম আরিফ, জাকির মাহমুদ সেলিম ও মোজাহিদুল ইসলাম নান্নু,। এ ছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত হাসান খান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।
পটুয়াখালী সদ্য যোগদানকৃত পুলিশ সুপার এর মতবিনিময় সভায় বক্তারা জেলার বিভিন্ন সমস্য তুলে ধরেন ও তার সমাধানের বিষয় বিষদ আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ