১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে সাংবাদিক পরিচয়ে পেটের ভেতর নারীর ইয়াবা পাচার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে সাংবাদিক পরিচয়ে পেটের ভেতরে ইয়াবা বহনকালে মোসাঃ লিপি আক্তার (২৫) নামের নারী মাদক কারবারীকে আটক করেছে ডিবি পুলিশ সদস্যরা। বৃহস্পতিবার পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের পটুয়াখালী সেতুর টোল প্লাজা থেকে ওই নারীকে আটক করা হয়।

পরে শহরের স্থানীয় বায়োসেভ ক্লিনিকে নিয়ে তার পেট এক্স-রে করা হলে পেটের ভেতরে একাধিক প্যাকেট ইয়াবা সাদৃশ্য বস্তু বহনের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। অভিযান পরিচালনাকালে ওই নারীর কাছ থেকে গণমাধ্যমের একটি পরিচয় পত্র উদ্ধার করে পুলিশ।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানায়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী ডিবি পুলিশের একটি দল পটুয়াখালী-বরিশাল মহাসড়কের পটুয়াখালী সেতুর টোল প্লাজাস্থলে ওঁৎ পেতে থাকে। কিছুক্ষন পর টোল প্লাজা অতিক্রম কালে ওই নারী মাদককারবারীকে আটক করা হয়।

এসময় আটককৃত লিপি ইয়াবা বহনের বিষয়টি অস্বীকার করলে পুলিশ লিপিকে শহরের বায়োসেভ ক্লিনিকে নিয়ে পেট এক্সরে করায়। এতে ইয়াবা বহনের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। এক্সরে রিপোর্টে দেখা যায় অন্তত দশটি প্লাষ্টিক প্যাকেট রয়েছে ওই নারীর পেটের ভেতর।

অভিযানকালে ওই নারীর কাছ থেকে “দৈনিক হক ইনসাফ” নামীয় একটি গণামধ্যম প্রতিষ্ঠানের পরিচয় পত্র উদ্ধার করে পুলিশ। তবে গণমাধ্যমের ওই পরিচয় পত্রে সঠিক নামের বদলে শ্রাবনী আক্তার নাম ব্যবহার করা হয়েছে বলে স্বীকার করে ওই নারী।

আটককৃত লিপি জানায়, বরিশাল থেকে ইয়াবা ক্রয় করে পটুয়াখালী-বরগুনায় সরবরাহ করেন তিনি। তিনি বরগুনা জেলার গোলবুনিয়া ৬ নং বুনিয়ার চরের বাসিন্দা লিটন হাওলাদারের মেয়ে।

সর্বশেষ