১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

পটুয়াখালীতে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৭৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে হু হু করে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলায় সর্বোচ্চ ১৭৮ জন শনাক্ত হয়েছে। এ সময় মারা গেছেন আরও দুই জন।

পটুয়াখালী সিভিল সার্জন ডা: মো: জাহাঙ্গীর আলম শিপন এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় দুইজন মারা গেছেন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় ৪৪৯টি স্যাম্পল টেস্ট করা হয়েছে। এর মধ্যে ১৭৮ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এর আগে গত ২৭ জুলাই ১৬৮ জন, ২৬ জুলাই ১০৪ জন, ২৫ জুলাই ১১৭ জন, ২৪ জুলাই ১০৭ জন, ২৩ জুলাই ১০৬ জন শনাক্ত হয়েছে।

এদিকে পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৮ জনে। বর্তমানে আক্রান্ত ১৪৩৫ জন রোগীর মধ্যে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১২০ জন এবং হোমে রয়েছেন ১৩১৫ জন। এ পর্যন্ত ২৭ হাজার ৪০৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে বলেও জানিয়েছেন সিভিল সার্জন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ