২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় কাঁচা বাজার সড়ানো হয়নি উন্মুক্ত স্থানে ভোলায় লকডাউনে স্বাস্থ্যবিধি প্রতিপালনে মাঠে রেড ক্রিসেন্ট উজিরপুরে কথিত চিকিৎসকের ভুল চিকিৎসায় নিখিল নামের এক যুবকের মৃত্যু ঈদের ৫ ম দিন এটিএন বাংলায় সামিনা - সিদ্দিকের 'মানবিক কসাই' কাজীরহাটে ডিবির অভিযানে ইয়াবা সহ মাদককারবারী আটক পরামর্শঃ জমির রেকর্ড বা খতিয়ানের ভুল সংশোধনের পদ্ধতি বরিশালে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় যুবকের মৃত্যূ উজিরপুরের হারতায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যূ বরিশাল সিটি করপোরেশনের স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহণ সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষ্যে জীবননগরে মোবাইল কোর্ট অব্যাহত

পটুয়াখালীতে ২৪ ঘণ্টায় ১৫ জনের করোনা শনাক্ত

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে গত ২৪ ঘণ্টার ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করে করোনা শনাক্তের হার ৪২.৮৫ শতাংশে দাড়িয়েছে।

শুক্রবার (২৫ জুন) পটুয়াখালীর সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম এ তথ্য জানান।

তিনি জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৫ জন নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সাত জন কলাপাড়া উপজেলার। এ ছাড়াও, পটুয়াখালী সদর উপজেলা ও দশমিনায় তিন জন ও বাউফল ও মির্জাগঞ্জে একজন আছেন। একই সময়ে সুস্থ হয়েছেন সাত জন।

তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২,৪১৯ জনের এবং সুস্থ হয়েছেন ২,২৮২ জন। বর্তমানে চিকিৎসাধীন ৮৪ জন। এদের মধ্যে ৮২ জন হোম কোয়ারেন্টিনে এবং অন্য দু’জন পটুয়াখালী জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন। জেলায় এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৫২ জন।

সিভিল সার্জন জানান, ২৩ জুন জেলায় করোনা শনাক্তের হার ছিল ৪.৩৪ শতাংশ, ২২ জুন ১৮.৪২ শতাংশ, ২১ জন ৯.৮৩ এবং ২০ জুন ১৮.৬০ শতাংশ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ