১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান- শিশু ইউসুফ এবার ভোল পাল্টালেন হাফিজুর রহমান সিদ্দিকী পিরোজপুরে আন্তঃ গরু চোর দলের ৪ সদস্য গ্রেফতার চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি

পটুয়াখালীতে ৮ দালালের জেল-জরিমানা

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী জেলা প্রশাসন ও র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যদের পৃথক দু’টি যৌথ অভিযানে বিআরটিএ কার্যালয় থেকে তিন এবং পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পাঁচ দালালকে আটক করা হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন দণ্ডবিধি আইন ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক আটক সাতজনকে অর্থদণ্ড এবং একজনকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম (লেফটেন্যান্ট কমান্ডার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) অফিসে ড্রাইভিং লাইসেন্স ও গাড়ি রেজিস্ট্রেশনের জন্য আসা সাধারণ নাগরিকদের টার্গেট করে একটি দালাল চক্র গড়ে উঠেছে।

দালালদের দৌরাত্ম্য বন্ধের লক্ষ্যে দুপুরে অভিযান চালিয়ে দালাল চক্রের তিন সদস্যকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন সদর উপজেলার কালিকাপুর এলাকার সিদ্দিকুর রহমান, টাউন কালিকাপুরের মো. আনোয়ার হোসেন এবং খলিশাখালী এলাকার গোবিন্দ চক্রবর্তী। তাদের সবাইকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

এছাড়া পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালেও অভিযান চালিয়ে দালাল চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়।

তারা হলেন-সদর উপজেলার বোতলবুনিয়া এলাকার নাসরিন জাহান, কলাতলা এলাকার শওকত আরা, পুকুরজনা এলাকার রিনা বেগম, কলাতলা হাউজিং এলাকার সঞ্চয় কুমার দত্ত এবং পূর্ব হকতুল্লাহর জুয়েল হাওলাদার। তাদের মধ্যে জুয়েল হাওলাদারকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। আর বাকি চারজনকে এক হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ