১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

পটুয়াখালীর কমলাপুরে রাসেল হত্যা মামলার আসামীদের ফাসিঁর দাবিতে মানববন্ধন

()

মির্জা আহসান হাবিব ঃ জমি জমা নিয়ে বিরোধের জেরে পটুয়াখালীতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রাসেল মোল্লা (২৬) নিহতের ঘটনায় খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ।
১৫ মে রবিবার সকাল ১১টায় পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের বাহেরমৌজ এলাকার গাজী গাছতলায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন স্বজন ও এলাকাবাসী। তারা জানায় এ হত্যার ঘটনায় নিহতের ভাই হাসান মোল্লা গত মে পটুয়াখালী সদর থানায় পনের জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলালার আসামীরা হলেন রুবেল শরিফ(২১) পিতা-কালাম শরিফ,মোঃ হাবিব শরিফ(৪২) পিতা-জযনাল শরিফ,মোঃ কামাল শরিফ(৫০) পিতা-জয়নাল শরিফ,মোঃ হাসান শরিফ(৩৮) পিতা- জয়নাল শরিফ,জয়নাল শরিফ(৭২) পিত-িমৃত চান শরিফ,মোঃ হানিফ শরিফ(৩০)পিতা-জয়নাল শরিফ,মোঃ সোহেল শরিফ(৩৫) পিতা-জয়নাল শরিফ,মোঃ জালাল শরিফ(৫৭) পিতা-মুত চান শরিফ,মোসাঃ ইসমত আরা (৩৬) পিতা/স্বামী-মোঃ হাবিব শরিফ,মোসাঃ রেহানা বেগম(৪৫) ন্বামী/স্ত্রীমোঃ কালাম শরিফ,মোঃ রাসেল শরিফ(২৫) পিতা-জালাল শরিফ,মোসাঃ মনোয়াা বেগম(৬৭)স্বামী/স্ত্রী মোঃ জয়ণাল শরিফ,মোসাঃ শাহনাজ বেগম(৩০) স্বামঅ/স্ত্রঅ মোঃ সোহেল সোহেল শরিফ,মোঃ মনির শিকদার(২৫)পিতা মোঃ দলিল উদ্দিন শিকদার ও সোহাগ মৃধা(৩৫) পিতা-মোঃ নুরু মৃধাসহ আর অজ্ঞাত৭/৮ জন। এই ঘটনায় পুলিশ কালাম শরিফ নামে ৩জনকে গ্রেফতার করে। প্রধান আসামীসহ বাকী আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে এই মানববন্ধন করে বলে জানান এলাকাবাসী। এ বিষয়ে পটুয়ালী সদর থানার ওসি মনিরুজ্জান বলেন আমার ইতি মধ্যে ৩ জনকে গ্রেফাতর করেছি বাকী আসামীদের গ্রেফতার করা হবে।
উল্লেখ্য,উপজেলার বাহেরমৌজ এলাকার জয়নাল শরীফ গংয়ের সাথে নিহত রাসেল মোাল্লার বাবা সোবাহান মোল্লার সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। ৩০/০৪/২০২২ তারিখ বিকেলে বিরোধীয় জমিতে মুগডাল তুলতে যায় জয়নাল শরীফ ও তার লোকজন। খবর পেয়ে মুগডাল তুলতে বাধা দেয় সোবাহান মোল্লার ছেলে নিহত রাসেল মোল্লা ও তার ভাইসহ পরিবারের লোকজন। এ সময় জয়নাল শরীফের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রাসেলসহ ৫ জনকে। ঘটনাস্থলেই নিহত হন রাসেল। এই হামলায় আহত হয়েছেন একই পরিবারের আলমগীর, লিটন, সরোয়ার ও ফিরোজ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ