১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

পটুয়াখালীর ঘোপখালীতে পূর্ব শত্রুতার জেড়ে প্রতিপক্ষকে পিটিয়ে জখম

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালীর সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়ন এর ঘোপখালীতে পূর্ব শত্রæতার জেড়ে প্রতিপক্ষকে হত্যার উদ্দেশ্য পিটিয়ে জখম করে এলাকার রাজীব, সজীব ও হক বাহিনী। হামলায় গুরুতর আহত আফজালকে স্থানীয়রা আফজালকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করেন।
আহতসৃূত্রে জানাযায় গত ৬ মে শুক্রবার মাগরিবের পূর্ব মুহুর্তে পটুয়াখালীর সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়ন এর ঘোপখালী গ্রামের মোঃ আফজাল হোসেন(২০) পিতা-মোঃ জাকির হোসেন খালা বাড়ী থেকে বাড়ী ফেরার পথে শাহজাহান হাওলাদারের বাড়ীর সামনে আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই এলাকার মোঃ রাজিব হাওলাদর(২০) পিতা) আবদুল হক হাওলাদার, সজীব(২২) পিতা) আবদুল হক হাওলাদার ও আবদুল হক হাওলাদরসহ আরও জনের একটি বাহিনী দেশীয় অ¯্রসহ আফজালের উপর হামলা চালায়। আফজালের ডাকচিৎকারে স্থানীয়রা আগাইয়া আসলে হামলাকারীরা চলে যায় এবং নানা বাড়ী থেকে ২৭ হাজার টাকা একটি এনডোয়ার্ড মোবাইলসেট স্বর্নের চেইন ও ব্যবহারিত চসমা সিনিয়ে নেন। স্থানীয়রা আফজালকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করেন হাসপাতালে এসেও মামলা না করার হুমকি প্রদান করেন বলে জানান আহত আফজাল। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ