৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

পটুয়াখালী চেম্বার অব কমার্সের আয়োজনে ঈদ জামাতের ইমামগনের নিকট মাস্ক ও ঈদপূর্বক শুভেচ্ছা সম্মানী হস্তান্তর

মির্জা আহসান হাবিব ঃ করোানা ভাইরাসের ভয়ঙ্কর সংক্রমণ রোধে দি পটুয়াখালী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর উদ্যোগে পবিত্র ঈদুল আযহার জামাতে অংশ গ্রহনজারী মুসল্লীদের মধ্যে বিতরণের জন্য পটুয়াখালীতে ঈদ জামাতের ইমামগনের নিকট মাস্ক ও ঈদপূর্বক শুভেচ্ছা সম্মানী হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৯ জুলাই সোমবার বেলা ১২ টায় দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর মিলনায়তনে চেম্বার অব কমার্সের সভাপতি ও পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে মাস্ক ও সম্মানী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান। দি পটুয়াখালী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সিনিয়র সহসভাপতি ফরহাদ জামান বাদলের সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা ইসলামি ফাউন্ডেশন এর উপপরিচালক মোঃ মাহবুবুল আলম,জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মোঃ আবু সাইদ, সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আঃ কাদের, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদসহ জন প্রতিনিধি, সাংবাদিক বৃন্দ ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক বৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় পৌর এলাকার ১১৫ টি মসজিদ এর ঈদুল আযহার অনুষ্ঠিতব্য ঈদ জামাতের ইমামগনের মাঝে শুভেচ্ছা সম্মানী ও মাস্ক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ