২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পটুয়াখালী জমইয়াতে হিযবুল্লাহ নেতা মাওলানা মুহাম্মদ অজিউল্লাহ’র ইন্তেকাল

ছারছীনা সংবাদদাতা : ছারছীনা দরবার শরীফের একনিষ্ঠ খাদেম, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ পটুয়াখালী সদর উপজেলার বর্তমান সভাপতি ও চৌদ্দবুড়িয়া মাছুমিয়া সিনিয়র আলিম মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাম্মদ অজিউল্লাহ সাহেব ইন্তেকাল করেছেন। আজ ২৬ শে রমজান রবিবার সকাল ৭.৩০ মিনিটের সময় ঢাকার কল্যাণপুরস্থ ইবনেসিনা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । ইন্তেকালের সময় তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর । ইন্তেকালের পূর্ব পর্যন্ত তিনি ছারছীনা ছেলছেলার জন্য খেদমত করে গেছেন। তিনি ২ ছেলে ৯ মেয়ে সহ আত্মীয় স্বজন ও অসংখ্য অগণিত ছাত্র ও ভক্তবৃন্দদেরকে রেখে গেছেন। আগামীকাল সকাল ১০ ঘটিকায় মরহুমের নিজ বাড়িতে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

মরহুমের মৃত্যুতে ছারছীনার পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেববুল্লাহ (মাদ্দা জিল্লুহুল আলী) গভীর শোক প্রকাশ করেছেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।

এছাড়াও তাঁর ইন্তেকালে ছারছীনা দরবার শরীফের বড় ছাহেবজাদা ও বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর আলহাজ্ব হযরত মাওলানা শাহ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ, বাংলাদেশ যুব হিযবুল্লাহর সভাপতি মাওলানা কাজী মফিজ উদ্দীন, বাংলাদেম ছাত্র হিযবুল্লাহর সভাপতি মাওলানা মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী শোক প্রকাশ করেছেন।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ