১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালী জেলার করোনা পরিস্থিতি ও করোনাকালীন আইন শৃঙ্খলা সংক্রান্ত পর্যালোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী জেলার করোনা পরিস্থিতি ও করোনাকালীন আইন শৃঙ্খলা সংক্রান্ত পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ মে শনিবার বেলা ১১ টায় পটুয়াখালী জেলা প্রশাসক দরকার হলে জেলা প্রশাসনের আয়োজনে পর্যালোচনা সভার সভাপতিত্ব করেন সচিব মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রণালয় রওনক মাহমুদ। জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাজী কানিজ সুলতানা এমপি, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহনান, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ গোলাম সারোয়ার, সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম।
এ ছাড়াও অনুষ্টানে আরও বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল, প্রেসক্লাবের সহসভাপতি এ্যাডঃ সোহরাব হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা মোহাম্মদ এমদাদুল্লাহ, একাত্তর টেলিভিশনের সাংবাদিক আহসানুল কবির রিপনসহ বিভিন্ন উপজেলার সরকারি কর্মকর্তাগন সাংবাদিক জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিগন।
এ পর্যালোচনা সভায় করোনা পরিস্থিতি ও করোনাকালীন আইন শৃঙ্খলা পর্যালোচনা সভা ছাড়াও সম্প্রতি ঘূর্নিঝড় ইয়াষের কারনে জোয়ারের পানিতে ক্ষতি গ্রস্ত এলাকা এবং ক্ষয়ক্ষতির পরিমাণ নিয়ে ও বিশদ আলোচনা করা হয় এবং প্রতিকার ও করনীয় শীর্ষক আলোচনা করা হয়।

সর্বশেষ