২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

পটুয়াখালী জেলা আয়োজনে শহীদ ও অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী জেলা পুলিশের আয়োজনে শহীদ পুলিশ মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বীর পুলিশ মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও সংবর্ধনা দেওয়া হয়।
১৮ ডিসেম্বর বেলা ১১ টায় আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী।
পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রথমেই ফুল দিয়ে স্বাগত জানান পুলিশ সুপার মহোদয়। স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), পটয়াখালী। মহান মুক্তিযুদ্ধের স্মৃতি চারন করেন বীর পুলিশ মুক্তিযোদ্ধা জনাব হাজী এমএ রাজ্জাক সিকদার, এটিএসআই (অব:), বীর পুলিশ মুক্তিযোদ্ধা আবুল বাশার খন্দকার, এসআই (অব), বীর পুলিশ মুক্তিযোদ্ধা আ: সালাম, এসআই (অব), বীর পুলিশ মুক্তিযোদ্ধা আ: রাজ্জাক, সহকারী পুলিশ সুপার (অব) ও বীর পুলিশ মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী, সহকারী পুলিশ সুপার (অব), বীর পুলিশ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সোহানা হোসেন মিকি, উপজলা ভাইস চেয়ারম্যান (মহিলা) পটুয়াখালী সদর উপজেলা পরিষদ প্রমূখ।
সঞ্চালনায় ছিলেন শাহেদ আহমেদ চৌধুরী, সহকারী পুলিশ সুপার, (বাউফল সার্কেল) পটুুয়াখালী।
অনুষ্ঠানে পটুয়াখালী জেলার শহীদ মুক্তিযোদ্ধার পরিবার ও ৪৮ জন অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা উপহার প্রদান করা হয়।
এ সময় জনাব আহম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (কলাপাড়া সর্কেল) মো: শামীম কুদ্দুছ ভূইয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সর্কেল), পটুয়াখালী, থানার অফিসার ইনচার্জ, আর আই, টিআই সহ পুলিশ কর্মকর্তাগণ এবং শহীদ পুলিশ মুক্তিযোদ্ধার পরিবার ও অবসরপ্রাপ্ত বীর পুলিশ মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে পুলিশ যে কোনো পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে। বর্তমান সরকার ২০৪১ সালের উপযোগি পুলিশ বাহিনী গড়ে তোলার জন্য সব কিছুই করছেন বলেও জানান তিনি। পুলিশ মুক্তিযোদ্ধাগন যে আদর্শ বুকে ধারন করে মহান মুক্তিযুদ্ধ করেছেন সে আদর্শ বুকে ধারন করে বর্তামান প্রজন্মের পুলিশ এগিয়ে যাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ