৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা কোয়েল’র বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

নাজমুল হক মুন্নাঃ চলতি মাসের শেষের দিকে পটুয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে ক্লিন ইমেজ ও ছাত্রলীগের নিবেদিত প্রান মুজিব প্রেমী এবং আওয়ামী লীগের নানাবিধ আন্দোলন সংগ্রামে প্রথম সারির জনপ্রিয় ছাত্রনেতা পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি মেহেদী হাসান কোয়েলসহ একাধিক ছাত্রনেতার বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত ভাবে অপপ্রচার চালাচ্ছেন একটি কুচক্রী মহল। কিছু দলছুট ভুঁইফোঁড় ছাত্রলীগের মধ্যে ডুকে ছাত্রলীগের শক্তিকে বিভক্ত করতে মিথ্যা বানোয়াট কথা বলে অপপ্রচার চালাচ্ছেন।

এব্যপারে জেলা ছাত্রলীগের সহ সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা মেহেদী হাসান কোয়েল বলেন, যতদিন বেচে আছি হৃদয়ে বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে রাজনীতি করতে চাই ইনশাআল্লাহ। আর যেহেতু রাজনীতি করি সেহেতু- বাধা বিপত্তি মামলা হামলা ষড়যন্ত্র শিকার হতে হবে এটা ভেবেই দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের ইমেজ পুনরুদ্ধার করে, ঐক্যবদ্ধ শক্তিশালী একটা ইউনিট গড়ার লক্ষ্যে সবার দোয়া ও ভালোবাসা নিয়ে রাজনীতি করি এবং করবো। শাখ দিয়ে মাছ ডাকা যায় না – জেলার আওয়ামী লীগের সম্মানিত নীতি নির্ধারক ও দলের হাইকমান্ড সবাই জানেন কে দলের জন্য কতটুকু দিয়েছেন নিয়েছেন। আশা করি অবশ্যই কর্ম গুনে মূল্যায়ন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ