১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

পটুয়াখালী জেলা প্রশাসকের কাছে ৫টি পেসেন্ট মনিটর হস্তান্তর করলেন সুলতান আহমেদ মৃধা

মির্জা আহসান হাবিব ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে করোনা কালিন সময়ে পটুয়াখালীতে ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে করোনা রোগীদের উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে সরকারের দেয়া পাঁচটি আইসিইউ চালুর জন্য পাঁচটি পেসেন্ট মনিটর ও ৫০ বক্স উন্নত মাস্ক নিজস্ব অর্থায়নে জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন এর কাছে হস্তান্তর করেছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক সদর উপজেলা চেয়ারম্যান করোনা যোদ্ধা বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. সুলতান আহমেদ মৃধা।
৩১ জুলাই শনিবার সকাল ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ের মিনি কনফারেন্স কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে ও সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন এর পরিচালনায় পাঁচটি পেসেন্ট মনিটর এবং ৫০ বক্স উন্নত মাস্ক হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন দাতা ব্যক্তিত্ব জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. মো. সুলতান আহমেদ মৃধা, ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আব্দুল মতিন, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন ২৫০ শয্যা হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ লোকমান হাকিম, জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর হোসাইন, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাকারিয়া হৃদয়সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এড. মো. সুলতান আহমেদ মৃধা এর আগে করোনার প্রথম ধাপ মোকাবেলায় রোগীদের উন্নত সেবায় অনুরূপ জেলা প্রশাসকের কাছে ৬টি অক্সিজেন কনসেনটেটর, ব্লাড সংরক্ষনের জন্য একটি ফ্রিজ এবং মির্জাগঞ্জ ও দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের সেবায় অক্সিজেন সঞ্চালন সংযোগ করে দিয়ে মানবতার কাজ করে সুখ্যাতি অর্জন করেন।
জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন তার বক্তব্যে করোনা রোগীদের সেবায় আইসিইউ চালুর লক্ষ্যে পেসেন্ট মনিটর ও উন্নত মাস্ক দেয়ার জন্য আওয়ামীলীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধাকে ধন্যবাদ জানান। তিনি পটুয়াখালীতে বিত্তবান ব্যক্তিদেরকে করোনা রোগীদের সেবায় এড. সুলতান আহম্মেদ মৃধার ন্যায় এগিয়ে আসার আহবান জানান। জেলা প্রশাসক আগামী শুক্রবারের মধ্যে ২৫০ শয্যা হাসপাতালে করোনা রোগীদের উন্নত চিকিৎসা সেবার জন্য আইসিইউ চালু করার আশ্বাস দেন উপস্থিত সাংবাদিকদেরকে

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ