৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

পটুয়াখালী হাসপাতালে করোনা চিকিৎসা সামগ্রী বিতরন করেন মেয়র মহিউদ্দিন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ করোনা জয়ী পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ করোনা চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী সদর হাসপাতালে ৪০ পিচ পালস অক্সিমিটার ও প্রি বলসস্প্রোমিটার হস্তান্তর করেছেন।
২৭ জুন শনিবার সকাল ১১টায় করোনা জয়ী মেয়র মহিউদ্দিন অাহমেদ হাসপাতালের তত্ত্বাবধায় ডাঃ মোঃ অাঃ মতিন এর কাছে করোনা চিকিৎসার জন্য ২০ পিচ পালস অক্সিমিটার ও ২০ পিচ প্রি বলসস্প্রোমিটার হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ লোকমান হাকিম, সিনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডাঃ মনিরুল অাহসান, প্রধান সহকারী সাগর, যুবলীগ নেতা রেজাউল করিম সোয়েব সহ অন্যান্য চিকিৎসকবৃন্দ। এ বিষয় করোন জয়ী মেয়র মহিউদ্দিন আহম্মেদ বলেন আরও যদি চিকিৎসা সামগ্রী প্রয়োজন হয় তাহাও দেওয়া হবে।

সর্বশেষ