১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পদোন্নতি পেলেন শেবাচিমের দুই চিকিৎসক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণীঃ

বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) অর্থোপেডিক্স সার্জারির দু’চিকিৎসককে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়। পদোন্নতিপ্রাপ্তরা হলেন শেবাচিম বর্হিঃবিভাগের আবাসিক চিকিৎসক মাসরেফুল ইসলাম সৈকত ও ইনডোর বিভাগের সহকারী রেজিষ্ট্রার ডা. সুদীপ কুমার হালদার। গত ১৪ ডিসেম্বর ডিপিসি বোর্ডের মাধ্যমে ওই দু’চিকিৎসককে কনসালটেন্ট পদে পদোন্নতি দেয় মন্ত্রনালয়। উল্লেখ্য, আবাসিক চিকিৎসক মাসরেফুল ইসলাম সৈকত বাংলাদেশ মেডিকেল চিকিৎসক সংগঠনের (বিএমএ) বরিশালের সাংগঠনিক সম্পাদক। ২০১৩ সালের বাবুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন মাসরেফুল ইসলাম সৈকত। পরে পঙ্গু হাসপাতাল থেকে উচ্চতর শিক্ষা অর্জন করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আবাসিক চিকিৎসক হিসেবে পদোন্নতি পান। এছাড়া ডাক্তার সুদীপ হালদার -শেবাচিমের ইনডোর ডক্টরস এসোসিয়েশনের সভাপতি।
২০১০ সালে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার পদে যোগদান করেন। এরপর তিনি ভান্ডারিয়া, মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল অফিসার পদে যোগদান করেন। যোগদানের পর ২০১৬ সালে অর্থোপেডিক্স সার্জারিতে উচ্চতর ডিগ্রি অর্জন করে
বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অর্থোপেডিক্স বিভাগের সরকারি রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

চলতি বছরের ১৪ ডিসেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ডিপিসি বোর্ডের মাধ্যমে অর্থোপেডিক সার্জারি তে কনসালটেন্ট হিসেবে পদোন্নতি পান।

সর্বশেষ