৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে লায়ন গনি মিয়া বাবুল এর শুভেচ্ছা

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ।
তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহা আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। পবিত্র ঈদ-উল-আযহা কোরবানী ও ত্যাগের মহিমায় উদ্ভাসিত ও মহিমান্বিত। মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-আযহা। ঈদ-উল-আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।
তিনি আরো বলেছেন, এ বছর ঈদ এমন এক সময় এসেছে, যখন বিশ্বব্যাপী কোভিড-১৯ এর মহামারীতে মানুষ আতঙ্কিত ও শঙ্কিত। অনেক লোকজন ইতোমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেছেন না ফেরার দেশে, আমি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। যারা করোনাভাইরাসে আক্রান্ত, তাদের আশু রোগমুক্তি কামনা করছি। করোনাভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধিসমূহ মেনে চলার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, আমরা সচেতন থাকলে আল্লাহর রহমতে আগামীতে পরিপূর্ণ আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করা সম্ভব হবে। করোনাভাইরাস মহামারীর কারণে এ বছর ঈদ পরিপূর্ণ আনন্দঘন ও জমজমাট পরিবেশে পালন করা সম্ভব হচ্ছে না। তিনি সকলকে স্বাস্থ্যবিধিসমূহ মেনে ঈদ উদযাপন করার আহ্বান জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ