২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

পবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মাদ আলী সম্পাদক সন্তোষ কুমার বসু

বিশেষ প্রতিনিধিঃ- পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে কৃষি অনুষদের সিনিয়র প্রফেসর ও সাবেক প্রো ভাইস চ্যান্সেলর মোহাম্মাদ আলীকে সভাপতি এবং কৃষি অনুষদের প্রফেসর ও বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের মেম্বার প্রফেসর ড. সন্তোষ কুমার বসুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (২৪ জুলাই) রাতে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি, প্রধানমন্ত্রীর সাবেক রাজনৈতিক উপদেষ্টা মুক্তিযোদ্ধা ডা. এসএ মালেক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পবিপ্রবি শাখা বঙ্গবন্ধু পরিষদের ২২ সদস্যের এ কমিটি অনুমোদন করা হয়। কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. মিল্টন তালুকদার, কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হলেন অধ্যাপক ড. মোঃ জাহিদ হাসান, কোষাধ্যক্ষ হলেন সহযোগী অধ্যাপক ড. আনোয়ার হোসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক হলেন সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালী, প্রচার সম্পাদক হলেন সহকারী অধ্যাপক সৌরভ দেবনাথ, ক্রীড়া সম্পাদক হলেন সুপ্রকাশ চাকমা, সাংস্কৃতিক সম্পাদক হলেন মোঃ মাহমুদুল হাসান এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন আব্দুল্লাহ আল তৌফিক হাসান, দপ্তর সম্পাদক মোঃ হাফিজুর রহমান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক এম এম মেহেদী হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদক আখিনুর শিলা, আইন বিষয়ক সম্পাদক হলেন সহকারী অধ্যাপক মোঃ রেজাউল ইসলাম মাসুম। নির্বাহী সদস্য হলেন প্রফেসর ড. আবুল কাসেম চৌধুরী, প্রফেসর এ বিএম মাহবুব মোর্শেদ খান, মোঃ শাহীন হোসেন, আব্দুল্লা আল হাসান, ডা. এসএম হানিফ, মোঃ রবিউল ইসলাম রুবেল ও শাহ মাহমুদ সুমন।
পরিষদের সাধারণ সম্পাদক, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও রিজেন্ট বোর্ডের মেম্বার প্রফেসর ড. সন্তোষ কুমার বসু বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে, আমাদের বঙ্গবন্ধু পরিষদ পবিপ্রবি শাখাকে তার সহযোগী হিসেবে কাজ করতে হবে।’ যে লক্ষ ও স্বপ্ন নিয়ে জাতির পিতা বাংলাদেশ স্বাধীন করেছিলেন সে স্বপ্ন বাস্তবায়ন করতে এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার  হাতকে শক্তিশালী করতে আমাদের প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব পালন করতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ