১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

ভোলায় গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগারের উদ্যোগে বিজয়ের সূবর্ণজয়ন্তী পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বিজয় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে ভোলা উত্তরের অন্যতম সামাজিক সংগঠন ও লাইব্রেরী ‘গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগার’ এর উদ্যোগে আয়োজিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক আজকের ভোলা সম্পাদক ও ভোলা জেলার ইতিহাসের লেখক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগারের প্রতিষ্ঠাতা, এসএ টিভি ও নয়াদিগন্ত জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, নাজিউর রহমান কলেজের প্রভাষক বিশিষ্ট সাহিত্যিক কাজল কৌশিক, পরানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার ও জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মীর বেলায়েত হোসেন, হালিমা খাতুন গালর্স বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ টিপু সুলতান, ২৬নং মুজাফফর আলী মাতাব্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বাহার, পাঠাগারের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ডাঃ মেহেদী হাসান কামাল।

 

দৈনিক আজকের ভোলার সম্পাদক ও পাঠাগারের সাবেক স¤পাদক এম শাহরিয়ার জিলনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, পাঠাগারের আহ্বায়ক ইমাম হোসেন কান্টু, শুভেচ্ছা বক্তব্য রাখেন পাঠাগারের সদস্য সচিব মোঃ ফজলে রাব্বি। এসময় পাঠাগারের সকল নিবেদিত সদস্যগণ উপস্থিত ছিলেন। বক্তারা মহান বিজয় দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করেন। এর আগে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালী পরানগঞ্জ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাঠাগারের সামনে গিয়ে শেষ হয়।

সর্বশেষ