৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পরিবারসহ করোনা আক্রান্ত পটুয়াখালীর এমপি শাহজাদা

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা পরিবারসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার সকাল ১০টার দিকে ওই সাংসদ তার নিজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। পোস্টটিতে এমপি লেখেন, ‘প্রিয় এলাকাবাসী আছ্সালামু আলাইকুম। আমি এবং আমার পরিবারের (ঢাকায় যারা তার সাথে বসবাস করেন) প্রায় সকল সদস্যই করোনায় (কোভিভ-১৯) আক্রান্ত। আমাদের খুব একটা শারীরিক জটিলতা নেই। দোয়া করবেন যাতে আল্লাহ আমাদের দ্রুত সুস্থতা দান করেন’।

এদিকে সাংসদের ব্যক্তিগত সহকারী মো. আলমগীর হোসেন ফেসবুকে লিখেছেন, ‘ প্রিয়, গলাচিপা/দশমিনা উপজেলাবাসী আসসালামু আলাইকুম। আপনাদের প্রিয় নেতা এস এম শাহজাদা এমপি মহোদয়ের ঢাকার বাসার প্রায় সকলেই জ্বরে আক্রান্ত। দোয়া করবেন আল্লাহ যেন তাদের সকলকে শেফা দান করেন’।

পরিবারসহ এমপির করোনা ভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পর বিভিন্ন মহলকে তার সুস্থ্যতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিতে দেখে গেছে।

এ বিষয়ে এমপি এস.এম শাহজাদা জানান, তার স্ত্রী তিন সন্তানসহ ঢাকায় বসবাস করেন। তাদের সাথে দুইজন গৃহকর্মীও থাকেন। এর মধ্যে তার এক জমজ মেয়ে ও ছেলে বাদে পরীক্ষায় পরিবারের সবার করোনা পজেটিভ এসেছে। তিনি গলাচিপা-দশমিনা উপজেলার জনগণসহ দেশবাসীর কাছে পরিবারের সবার সুস্থ্যতার জন্য দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ