৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

পরিবারের সবাইকে অজ্ঞান করে জিনিসপত্র লুট

জাহিদ হাসান: পরিবারের সবাইকে অজ্ঞান করে স্বর্ণালঙ্কারসহ মুল্যবান জিনিসপত্র লুটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় রবিবার থানায় একটি অভিযোগ দিয়েছে ক্ষতিগ্রস্থ পরিবার।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মাদারীপুর সদর উপজেলার মাদ্রা গ্রামের আবুল কালাম হাওলাদারের বাড়ির সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লে। এসময় কৌশলে চোর চক্র ঘরে ঢুকে চুরি করে পালিয়ে যায়। শনিবার সকালে কেউ ঘুম থেবে না উঠায় প্রতিবেশিরা ডাকতে গেলে দেখে বাড়ির সবাই অজ্ঞান। পরে পরিবারের সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়। এসময় বাড়ির মালিক আবুল কালাম ও তার ছেলের বউ নীলিমা আক্তারসহ সবাই অসুস্থ হয়ে পড়ে। ধারনা করা হচ্ছে খাবারে সাথে অজ্ঞান করার ঔষধ অথবা চেতনা নাশক স্প্রে করে সবাইকে অজ্ঞান করা হয়। পরে চোর চক্র ঘরে থাকা মুল্যবান স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে এই ঘটনায় রবিরার দুপুরে ক্ষতিগ্রন্থ নীলিমা আক্তার বাদী হয়ে মাদরীপুর সদর থানায় একটি অভিযোগ দিয়েছে। পরে পুলিশ ঘটনা স্থাল পরিদর্শন করেছে।
ক্ষতিগ্রস্থ নীলিমা আক্তার বলেন, আমাদের সবাইকে অজ্ঞান করে মুল্যবান স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও টাকা নিয়ে গেছে। আমরা এর বিচার চাই।
মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন বলেন, এই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন নেবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ