২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

পরিবারের সাথে অভিমানে কিশোরের আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম এ আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সন্তোষপুর গ্রামের ইয়ামিন নামের(১৫) এক কিশোরের লাশ গ্রামের পাশ্ববর্তি একটি আমবাগান থেকে উদ্ধার করা হয়েছে। ইয়ামিন সন্তোষপুর গ্রামের মোঃ কদর আলীর ছেলে (১৫)। গতকাল দুপুর থেকে সে নিখোঁজ ছিলো। বৃহস্পতিবার সকালে (২ জুলাই) মাঠে কাজ করতে যেয়ে লাশটি দেখতে পায় এক কৃষক।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
পারিবারিক কলহের জের ধরে গতকাল দুপুরে বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় ইয়ামিন। অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পেয়ে দুঃশ্চিন্তায় ছিলো পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে মাঠে কাজ করতে যেয়ে আমবাগানের মধ্যে একটি বাইসাইকেল দেখতে পায় এক কৃষক। বাইসাইকেলের মালিককে খুঁজতে যেয়ে বাগানের ভিতর লাশটি পড়ে থাকতে দেখে অন্যান্য লোকজনের খবর দেন তিনি।
অনেকক্ষণ ঝুলে থাকার কারণে দড়ি ছিড়ে লাশটি মাটিতে পড়ে যায় বলে ধারণা করা হচ্ছে।
ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে তার লাশ গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি (মোঃ) সাইফুল ইসলাম।

সর্বশেষ