১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

পর্নোগ্রাফি থেকে রাজ কুন্দ্রার প্রতিদিনের আয় ৬-৮ লক্ষ টাকা!

পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ী রাজ কুন্দ্রা। ইতিমধ্যেই পুলিশের হাতে এসেছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট, শুধু তাই নয়, এর পাশাপাশি খোঁজ মিলেছে পর্ন শুটের বাংলোরও। পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে রাজ কুন্দ্রাকে।  আদালতেও মিলল না রেহাই। আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে রাজকে। রাজ ছাড়াও এই মামলায় আরও ৯ জন ধরা পড়েছেন।

পর্নোগ্রাফির চক্রের মাথা যে রাজ, তার যথেষ্ট প্রমাণও রয়েছে অভিনেতার কাছে। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ। হাজার হাজার কোটি টাকার লেনদেন এই ব্যবসায় হয়েছে। যার প্রমাণও রয়েছে মুম্বাই পুলিশের হাতে। রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত  করা হয়েছে। যদিও পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ। কিন্তু হটশটসের যাবতীয় কাজ চলত রাজের অর্ডারেই।
শালীনতার মাত্রা ছাড়াতেই ২০২০ সালের জুন মাসের গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করে দেওয়া হয় এই অ্যাডাল্ট অ্যাপ। তাই এই ব্যবসায় ওটিটি প্ল্যাটফর্ম বানিয়ে সেখানে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন রাজ কুন্দ্রা, তেমনটাই দাবি মুম্বাই পুলিশের।
এদিকে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তবে কি রাজের পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত শিল্পা শেট্টিও। তদন্ত খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত এই মামলায় শিল্পার কোনও যোগসূত্র সামনে আসেনি। তবে শিল্পার ভূমিকা না থাকলেও তদন্তের খাতিরে ছাড় দেওয়া হচ্ছে না নায়িকাকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ