২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে গোলাপগঞ্জে ডাকাত দলকে খুঁজছে পুলিশ, মসজিদে মসজিদে মাইকিং

পাটক্ষেত থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার ! পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি:
হাবিবুর রহমান (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েনতনগরের একটি পাটক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাবিব কালকিনি উপজেলার আলিপুর গ্রামের আনোয়ার সরদারের ছেলে। সে রাজধানী ঢাকায় একটি কাপড়ের দোকানে শ্রমিক হিসেবে কাজ করতো।
স্থানীয় অনেকে গোপনে জানান, দিনে ও রাতে এ পাটক্ষেতে জুয়ার আসোর বসে এবং হাবিবুর রহমানের জুয়া খেলার অভ্যাস ছিল। মৃত দেহের পাশে জুয়া খেলায় ব্যাবহৃত কলাপাতা,তাস সহ বিভিন্ন পানিয়র বোতল দেখা যায়।
পুলিশ জানান দুদিন আগে ঈদের ছুটিতে কালকিনির আলিপুরে নিজবাড়িতে আসে হাবিব। শুক্রবার বিকেলে পাশের গ্রামে এনায়েতনগরে নানার বাড়ির উদ্দেশে বের হয় সে। পরে রাতে একাধিববার তার ব্যবহৃত মুঠোফোনে কল দিলে বন্ধ পায় পরিবারের লোকজন। শনিবার সকালে এনায়েনতনগরের একটি পাটক্ষেতের হাবিবের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।
হাবিবের বড় ভাই সাব্বির হোসেন অভিযোগ করে বলেন, পরিকল্পিতভাবে হাবিবকে হত্যা করা হয়েছে।
মাদারীপুরের কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবার থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ