৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

পাথরঘাটায় একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন গৃহবধূ!

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় একটি বেসরকারি ক্লিনিকে রহিমা বেগম (৩৫) নামের এক গৃহবধূ একসঙ্গে ৩টি পুত্রসন্তান জন্ম দিয়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছেন। একসঙ্গে ৩টি বাচ্চা জন্ম দেয়ার খবর শুনে উৎসুক জনতা এক নজর দেখার জন্য ক্লিনিকে ভিড় জমায়।

রহিমার স্বামীর নাম মিরাজ হোসেন তিনি পেশায় একজন মাছ ধরা জেলে। তাদের গ্রামের বাড়ি সদর উপজেলার পদ্মা গ্রামে।

মঙ্গলবার সকাল পৌনে নয়টার দিকে শাপলা ক্লিনিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একসঙ্গে তিন পুত্র সন্তান জন্মগ্রহণ করে।

সদ্যজাত সন্তানদের অক্সিজেনের আওতায় রাখা হয়েছে এবং মা রহিমা সুস্থ রয়েছেন বলে ক্লিনিক কর্তৃপক্ষ জানিয়েছে।

পাথরঘাটা শাপলা ক্লিনিকের ব্যবস্থাপক মো. মিলন মিয়া জানান, প্রসূতি মা রহিমার সন্তান প্রসব জনিত ব্যথা অনুভব করলে ভোর ৫টার দিকে আমাদের ক্লিনিকে নিয়ে আসা হয়। তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করে ভর্তি নিয়ে সকাল পৌনে নয়টার দিকে অস্ত্রোপচার করে তিন সন্তান ভূমিষ্ঠ হয়। রহিমার আরও দুটি কন্যা সন্তান রয়েছে বলে তার স্বজনরা জানিয়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক মেডিকেল অফিসার মো.বশির আহম্মেদ বলেন, মা রহিমার গর্ভের বয়স পরিপূর্ণ না হওয়ায় সন্তানদের স্বাস্থ্য ঝুঁকি রয়েছে।

শরীয়তউল্লাহ ,রহমতউল্লাহ, নেয়ামতুল্লাহ। সদ্যজাত ৩ সহোদরের নাম রেখেছেন ক্লিনিকে উপস্থিত তার দাদী নানী ও পরিবারের অন্যান্য সদস্যরা।

এমন খুশির খবর শুনে ক্লিনিক এর আশেপাশের বাসিন্দারা ছুটে আসছেন দেখতে শিশু তিনটিকে। উপস্থিত সকলেরই প্রার্থনা শিশু তিনটি সুস্থ অবস্থায় দুনিয়ায় বেঁচে থাকুক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ