১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমুর নির্দেশনার বাইরে এক পা কেউ যেতে পারবেন না ভূমিদস্যু রুবেল সিকদারের নজর এখন প্রধানমন্ত্রীর ঘরের উপর বরিশালে খোলা বাজারে হেলমেট ছাড়াই মিলছে জ্বালানি তেল অর্ধশত বছর পর পিরোজপুর জেলা যুবলীগের সম্মেলন শনিবার বরগুনায় জেলেকে হ*ত্যার অভিযোগ মৎস্য বিভাগের বিরুদ্ধে, ভয়ে মাছ শিকার বন্ধ ‘লোভ দেখানো নির্বাচন থেকে আমার প্রার্থিতা প্রত্যাহার করলাম’ দুমকীতে কাপ-পিরিচ মার্কার প্রার্থী ও সমর্থকদের ওপর হা*মলা, আ*হত ৫ ইন্টারনেটের সর্বনিম্ন গতি ২০ এমবিপিএস, নীতিমালা আসছে: পলক দুমকিতে কাপ পিরিচ মার্কার প্রার্থী কাওসার আমিনের উপর হা*মলা বাকেরগঞ্জে ফুটবল খেলা নিয়ে বিতণ্ডায় যুবককে হত্যা, সহপাঠীর যাবজ্জীবন

পাথরঘাটায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটায় গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূর আত্মহত্যা ঘটনা ঘটেছে। রবিবার (২৫ এপ্রিল) সকাল ৮টায় উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে। ওই গৃহবধূর নাম জেসমিন (২৬)।

নিহত জেসমিন ওই গ্রামের আফজাল হোসেনের বড় ছেলে বিল্লাল এর স্ত্রী। মৃত জেসমিন এর বাবার বাড়ি পার্শ্ববর্তী মঠবাড়িয়া উপজেলায়।।তার বাবার নাম মোঃ সোহরাব মাতুব্বর।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে , শনিবার রাতে বিল্লালের দাদীর নামে মিলাদ ও দোয়া অনুষ্ঠান হয়। ওই মিলাদে তার শ্বশুরবাড়িতেও দাওয়াত দেয়া হয়। কিন্তু শ্বশুরবাড়ির আত্মীয়-স্বজন মিলাদে যোগ দিতে না পারায় মিলাদ শেষে বেলাল একা তার শ্বশুরবাড়ি মঠবাড়িয়ায় ভাত তরকারি নিয়ে যান। ওই রাতে শ্বশুর বাড়িতেই অবস্থান করেন বিল্লাল। বাড়িতে শুধু স্ত্রী জেসমিন ও চার বছরের ছেলে সাইমুন ছিলেন।

বেল্লাল অভিযোগ করে বলেন, রাতে জেসমিনের সাথে জেসমিনের বাবার ফোনে কথা কাটাকাটি হয় । তবে কি বিষয় নিয়ে হয়েছে তা তিনি সঠিকভাবে বলতে পারেননি। সকালে বেল্লাল শশুর বাড়ি থেকে নিজ বাড়ি নাচনাপাড়ায় ফিরে আসার পথেই তার স্ত্রী জেসমিন আক্তারের গলায় ফাঁস দিয়ে মারা যাওয়ার খবরটি পেয়েছে বলে জানান এবং দ্রুত বাসায় ছুটে আসেন।
বেল্লাল জেসমিনের ৭ বছর হয়েছে বিয়ে হয়েছে। তাদের চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাব উদ্দিন বলেন, ঘটনাটির সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’’

সর্বশেষ