২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাথরঘাটায় করোনা উপসর্গ নিয়ে স্বামীর মৃত্যু, স্ত্রী আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটা করোনা উপসর্গ নিয়ে শ্যামল দাস নামের এজনের মৃত্যু হয়েছে এবং তার স্ত্রী শিপ্রা দাসও করোনা আক্রান্ত হয়েছেন। আজ রবিবার ভোর রাত ৩ টার সময় পাথরঘাটা পৌর শহরের সদর রোডের নিজ বাড়িতে মৃত্যু হয়। শ্যামল দাস একই এলাকার মৃত শত্রুঘ্ন দাসের ছেলে।

এছাড়া শ্যামল দাসের স্ত্রী করোনা টেস্ট করানো হলে মেডিকেল রিপোর্টে পজেটিভ এবং মেয়ে অহনা দাসের নেগেটিভ এসেছেন।

জানা গেছে, বেশ কয়েকদিন ধরে শ্যামল দাস তার বাড়িতে জ্বরে আক্রান্ত হয় এবং সেখানেই প্রাথমিক চিকিৎসা নিচ্ছিলেন। আজরবিবার ভোররাত ৩টার দিকে করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয় এবং তার স্ত্রীর ও মেয়ের করোনা উপসর্গ দেখা দেয়। পরে বরগুনা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর আহমেদ পাথরঘাটা সদর রোডটি লকডাউন করে দেন এবং ওই বাড়ির আরো

২ জনের করোনা উপসর্গ থাকায় তাদেরকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে টেস্ট করার জন্য প্রেরন করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর আহমেদ জানান, পাথরঘাটা পৌর শহরের সদর রোডের শ্যামল দাস নামের এক ব্যাক্তির করোনা উপসর্গ নিয়ে মত্যু হয়েছে। তার পরিবারের আরো ২ জনের করোনা উপসর্গ দেখা দিলে তাদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে স্ত্রী ও মেয়ের টেস্ট করানো হলে স্ত্রী শিপ্রা দাসের পজেটিভ আসে এবং মেয়ে অহনা দাসের নেগেটিভ আসে।

তিনি আরো জানান, স্থানীয় বেসরকারী সংস্থা প্রত্যয়ের সভাপতি মেহেদী সিকদারের মাধ্যমে শ্যামল দাশের মরদেহ সৎকারের ব্যাবস্থা করা হয়েছে।

সর্বশেষ