১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেহেরগতির উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন-উঠান বৈঠকে বক্তারা আমতলীতে নির্বাচনী সংঘর্ষে সদস্য প্রার্থীসহ ৪ জন আহত আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন আমতলীতে ১৪৪ ধারা জারি গৌরনদীতে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে নির্যাতন

পাথরঘাটায় ৩৭ জেলেকে ৯০ হাজার টাকা জরিমানা

বরগুনা প্রতিনিধি :: নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গোপসাগরে মাছ শিকার করে ঘাটে ফেরার পথে তিন ট্রলারসহ ৩৭ জেলেকে আটক করেছে কোস্টগার্ড। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২৩ মে) ভোর ৫টার দিকে বিষখালী নদীর পাথরঘাটার খাল থেকে তাদের আটক করা হয়।

ট্রলারগুলো হলো-এফবি রহিমা, এফবি জাহানারা ও এফবি এনি। এসব ট্রলারের মালিক ও জেলেদের বাড়ি পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায়।

জব্দ করা মাছসহ জেলেদের পাথরঘাটা মৎস্য অফিসে হস্তান্তর করে দক্ষিণ স্টেশন কোস্টগার্ড।

দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেন্যান্ট শাহরিয়ার জানান, গভীর সমুদ্রে মাছ শিকার করে ওই জেলেরা ট্রলারসহ পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্রে বিক্রির জন্য নিয়ে আসছে। নিয়মিত টহলের সময় খবর পেয়ে ভোর ৫টার দিকে ট্রলার তিনটিসহ তাদের আটক করা হয়।

পাথরঘাটা উপজেলা মৎস্য কর্মকর্তা জয়ন্ত কুমার অপু জানান, মৎস্য আইন অনুযায়ী ট্রলার ও জেলেদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সকাল ১০টায় পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্রে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দ করা মাছগুলো ওপেন ডাকে বিক্রি করা হয়েছে। পরে ৩৭ জেলেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ