৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

পাথরঘাটায় ৪ আগ্নেয়াস্ত্রসহ ২ জলদস্যু আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনার পাথরঘাটার হরিণঘাটা পর্যটন কেন্দ্র থেকে দুই জলদস্যুকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চারটি বন্দুক ছয় রাউন্ড গুলি ও দুটি ছোরা উদ্ধার করা হয়।
বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হরিণঘাটা পর্যটন কেন্দ্রের পাঁচতলা ওয়াচ টাওয়ারের নিচ থেকে রিপন বাহিনীর দুই সদস্যকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা গ্রামের মহসিনের ছেলে রিয়াজ (২৩) ও একই গ্রামের মন্নানের ছেলে রাজু (২৫)।
কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লে. মেহেদি হাসান বলেন, গোপন সংবাদে জানতে পারি হরিণঘাটা পর্যটন কেন্দ্রে রিপন বাহিনীর লোকজন সাগরে ডাকাতি করার জন্য পূর্ব প্রস্তুতির বৈঠক করছে।
এমন সংবাদে কোস্টগার্ডের একটি দল পর্যটন কেন্দ্রে অবস্থান নেয়। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা গুলি ছোড়ে পরে কোস্টগার্ড পাল্টা গুলি ছুড়লে বনের মধ্য দৌড়ে পালানো সময় দুজনকে দুটি অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়। বাকিরা অস্ত্র ফেলে পালিয়ে যায়।

রিপন বাহিনীর রিপনের বাড়ি তালতলী উপজেলার বগা এলাকায়। আটককৃতদের বিরুদ্ধে কোস্টগার্ড বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করবে।

সর্বশেষ